যেভাবে ইমু আইডির নাম ডিজাইন করবেন।

ইমু আইডির নাম ডিজাইন

প্রথম সারির যতগুলো ভিডিও কলিং প্ল্যাটফর্ম রয়েছে। তারমধ্যে ইমু অন্যতম। ইমু ব্যাবহার করে দ্রুত পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে খুব সহজেই দ্বিতীয় ব্যক্তির সাথে কথোপকথন চালানো যায়। আপনারা হয়তো সবাই জানেন যে, ইমু ব্যাবহার করতে ইমু আইডির প্রয়োজন হয়। তাই আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি। যেভাবে ইমু আইডির নাম ডিজাইন করে সবার থেকে নিজেকে ব্যতিক্রম প্রকাশ করবেন।

যে মেথডগুলো ব্যাবহার করে ইমু আইডির নাম ডিজাইন করা যায়:

আপনারা চাইলে বিভিন্ন উপায়ে ইমু আইডির নাম ডিজাইন করতে পারেন। ইমু আইডির নাম ডিজাইন করতে বর্তমান সময় রয়েছে বিভিন্ন টেলিগ্রাম বট, ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ। সব থেকে সহজে এবং কোন প্রকার ঝামেলা ছাড়া ইমু আইডির নাম ডিজাইন করতে আপনারা ব্যবহার করতে পারেন মোবাইল অ্যাপ। কারণ, এটি ব্যবহার করা সোজা এবং কোন ঝামেলা নেই। যেখানে ওয়েবসাইট ব্যাবহার করে ইমু আইডির নাম ডিজাইন করতে গেলে আপনার একাউন্ট খোলার প্রয়োজন হবে। একই নিয়ম ফলো করতে হবে টেলিগ্রাম বট ব্যাবহার করার ক্ষেত্রেও।


অ্যাপ থেকে যেভাবে ইমু আইডির নাম ডিজাইন করবেন:

ইমু আইডির নাম ডিজাইন করতে প্রথমে নিচ থেকে আমাদের শেয়ার করা মোবাইল অ্যাপটি ডাউনলোড করুন।
এরপর অ্যাপটি ওপেন করুন এবং সকল পারমিশন এলাও করুন।
এরপর টেক্সট এর ঘরে আপনি যে নামে ইমু আইডির নাম ডিজাইন করতে চান। তা লিখুন এবং নামটি কপি করে আপনার ইমু একাউন্ট এ ব্যাবহার করুন।


ইমু আইডির নাম ডিজাইন করা অ্যাপটি যেভাবে ডাউনলোড করবেন:

ইমু আইডির নাম ডিজাইন করা অ্যাপটি ডাউনলোড করতে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন Stylish Text -Fonts Keyboard অথবা সরাসরি এই লিংক ভিজিট করুন।

শেষ কথা:

ইমু আইডির নাম ডিজাইন করা খুবই সোজা। যদি আপনি আমাদের উপরের নির্দেশনা অনুসরণ করেন। কারণ, আর্টিকেলের মাঝে সবথেকে সহজ পদ্ধতিটি আপনাদের দেখানো হয়েছে। আশা করছি, এখন থেকে আপনি নিজেই ইমু আইডির নাম ডিজাইন করতে সক্ষম হবেন। এমনই বিভিন্ন টিপস এন্ড ট্রিকস ও গুরুত্বপূর্ণ মোবাইলে রিভিউ পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Previous Post Next Post